ঢাকা,রোববার, ১২ মে ২০২৪

চকরিয়ার ফাঁসিয়াখালীতে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আব্দুল্লাহ আল ফারুক

দেশে তত্ত্বাবধায়ক ছাড়া কোনো নির্বাচন করতে দিবে না জনগণ -জামায়াত

cof

এইচ এম রুহুল কাদের, চকরিয়া:
সাম্প্রতিক স্বরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । ৪ই সেপ্টেম্বর (সোমবার) সকাল ১০টার দিকে ইউনিয়নের রাজারবিল এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রায় দুই শতাধিক নারী-পুরুষকে খাদ্য সামগ্রী উপহার দেয়া হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চকরিয়া-পেকুয়া আসন থেকে জামায়াতে ইসলামী মনোনীত জাতীয় সংসদ সদস্য প্রার্থী আব্দুল্লাহ আল ফারুক। এসময় তিনি বলেন
আওয়ামী দুঃশাসনে দেশের জনগণ আজ চরমভাবে অতিষ্ঠ, যার কারণে জনরায়ের ভয়ে তারা আতংকিত।ভোটের নামে প্রহসনের মাধ্যমে একটানা তিনবার ক্ষমতা ভোগের ধারাবাহিকতাকে প্রলম্বিত করে স্বাধীন দেশকে পরাধীনতার শৃংখলে আবদ্ধ করতে চায়। আগামীতে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে আর কোনো নির্বাচন জনগণ মেনে নিবে না, এবং করতেও দেবে না ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা উত্তর জামায়াতের সাবেক আমীর মাওলানা ছাবের আহমেদ ফারুকী,চকরিয়া উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মাষ্টার মোহাম্মদ মূছা। ফাঁসিয়াখালী ইউনিয়ন জামায়াতের সভাপতি আব্দুল্লাহ বাহাদুরের সভাপতিত্ব অনুষ্ঠিত হয়, এতে আরো উপস্থিত ছিলেন, বরইতলী ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী গোলাম হাসিব মোস্তফা সাকি,ফাঁসিয়াখালী ইউনিয়ন জামায়াতের দায়িত্বশীল এইচ এম এরশাদ,শ্রমিক কল্যাণ ফেডারেশনের ইউনিয়ন সভাপতি এহসানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

পাঠকের মতামত: